চালক
- রফিকুল ইসলাম রফিক ০৩-০৫-২০২৪

অযোগ্য এক চালক আমি
চালাই জীবন গাড়ি
এই জীবনের পথটা আমি
ক্যামনে দেবো পাড়ি
গাড়ি আমার পাগলা ঘোড়া
চলছে উলুবনে
নেইরে গাড়ি কন্ট্রোলে আজ
হাতের নিয়ন্ত্রনে।
যতই বলি চল না গাড়ি
সম্মুখেতে চল
ব্যাক গিয়ারে ঘুরছে চাকা
এই তো ফলাফল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।